আড়াইহাজারে মাছ ধরা নিয়ে সংঘর্ষ, টেঁটাবিদ্ধসহ আহত ৮

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের চরাঞ্চল কালাপাহাড়িয়া এলাকায় মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ অন্তত ৮ জন আহত হয়েছেন। ১০ এপ্রিল বুধবার সকালে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যরচর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে বেশকজন গুরুত্বর আহত হয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, মাছ ধরাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। আহতের মধ্যে টেঁটাবিদ্ধ হানিফা ও আবদুর রশিদকে গুরুত্বর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং জুয়েল, দিলুফা ও আলম শাহকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন ‘সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’কে জানান, আড়াইহাজার থানার কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যরচর এলাকায় মেঘনা নদীতে মাছ ধরা নিয়ে আবদুর রশিদ ও হানিফার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। আর এ মাছ ধরাকে কেন্দ্র করে তর্কবিতর্কের এক পর্যায়ে উভয় পক্ষ টেঁটা বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেঁটাবিদ্ধসহ ৮ জন আহত হয়।

তিনি জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে বিষয়ে থানায় এখনো কোন লিখিত অভিযোগ হয়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।