সোনারগাঁও ইউএনও এর সঙ্গে গ্র্যাজুয়েট ফাউন্ডেশনের মতবিনিময়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে একঝাঁক শিক্ষিত তরুণ সমাজ নিয়ে পথচলা গ্র্যাজুয়েট ফাউন্ডেশনের সদস্যদের সাথে ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম ও সার্বিক বিষয়ে করণীয় নিয়ে মতবিনিময় করেছেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার।

১০ এপ্রিল বুধবার সকালে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান মামুন মোল্লার সভাপতিত্বে এ মতবিনিময় করা হয়।

তারুণ্য নির্ভর গ্র্যাজুয়েট ফাউন্ডেশনের সঙ্গে আলাপকালে ইউএনও বলেন, সমাজের উচ্চ শিক্ষিত যুবসমাজকে একত্র করে দেশের উন্নয়নে কাজ করার প্রত্যয়কে আমি আন্তরিক সাধুবাদ জানাই। সেই সঙ্গে আমি বলতে চাই, আগে এই ফাউন্ডেশনে সদস্যদের নিজেদের কর্মদক্ষতার মাধ্যমে প্রমাণ করতে হবে যে, আপনারা কোনো নামধারী গ্র্যাজুয়েট নন, বরং কর্মঠ ও সমাজে প্রতিষ্ঠিত ও অন্যায়ের সাথে আপোষহীন।

তিনি আরও বলেন, এই ফাউন্ডেশন দেশ ও দশের উন্নয়নে আরও এগিয়ে যাবে। আমি প্রশাসনিক এবং ব্যক্তিগতভাবে এই গ্র্যাজুয়েট ফাউন্ডেশনের সাথে আছি এবং থাকবো।
এ সময় উপস্থিত ছিলেন- মোঃ দুলাল হোসাইন, জহিরুল ইসলাম সিরাজ, রুবেল খান, কামরুজ্জামান রানা, হাবিবুর রহমান, সোহেল আহম্মেদ, মিমরাজ হোসেন, মাসুদ মোল্লা সহ ফাউন্ডেশনের সদস্যরা।