সোনারগাঁয়ে সুস্থ্য হয়ে ফিরেছেন মান্নান, নেতাকর্মীরা চাঙ্গা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আজহারুল ইসলাম মান্নান তার নির্বাচনী এলাকা সোনারগাঁয়ে নেতাকর্মীদের মাঝে সুস্থ্য হয়ে ফিরেছেন। তিনি একটি অনুষ্ঠানে গেলে সেখানে নেতাকর্মীদের মাঝে চাঙ্গা ভাব দেখা গেল।

জানাগেছে, গত জাতীয় সংসদ নির্বাচন এবং আজহারুল ইসলাম মান্নানের অসুস্থ্যতার পর অনেক দিন চুপসে থাকলেও হঠাৎ করে যেনো প্রাণ ফিরে পেল সোনারগাঁ থানা বিএনপির নেতাকর্মীরা। ১০ এপ্রিল বুধবার দুপুরে কাঁচপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুল আজিজের কুলখানী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বিএনপির কয়েকশত নেতাকর্মী। দীর্ঘদিন পর নেতাকর্মীরা বিএনপির রাজনীতি থেকে বিচ্ছিন্ন থাকার পর হঠাৎ করে অনেক নেতাকর্মী একত্রিত হওয়ায় ও একে অপরকে পেয়ে তাদের ভেতর চাঙ্গা ভাব লক্ষ্য করা গেছে।

কুলখানী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সোনারগাঁও উপজেলা বিএনপির সেক্রেটারী আজহারুল ইসলাম মান্নানও। তার আগমন ও কুলখানীকে ঘিরে সেখানে জড়ো হতে থাকে কয়েকশত নেতাকর্মী। দীর্ঘদিন রাজনীতি থেকে বিভিন্ন কারনে দুরে চলে গিয়ে হঠাৎ করে আজহারুল ইসলাম মান্নানকে পেয়ে তারা উৎফুল্ল ও আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। পরে তারা জাতীয় ও সোনারগাঁয়ের রাজনীতির বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন এবং ভবিষ্যত বিএনপির রাজনীতি নিয়ে নেতাকর্মীদের বিভিন্ন দিক নিদের্শনা ও পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন- কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক রুমি, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপি সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি পীর মোহাম্মদ পিরু, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার, সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ, কাচপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফজল হোসেন, সোনারগাঁ থানা যুবদল নেতা আশরাফ প্রধান।