বন্দরের লাঙ্গলবন্দ স্নান উৎসবে নিরাপত্তায় থাকবে ১৬’শ পুলিশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় হিন্দু সম্প্রদায়ের মহা অষ্টমী স্নান উৎসবে এবার কঠোর নিরাপত্তায় থাকবে জেলা পুলিশের ১৬’শ পুলিশ সদস্য। উৎসবকে ঘিরে নেয়া হয়েছে অন্যান্য ব্যবস্থাও। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে এই উৎসবে। আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে স্নান উৎসব।

১০ এপ্রিল বুধবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বন্দরের লাঙ্গলবন্দ এলাকার বেশকটি স্নান ঘাট পরিদর্শন করেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, এটা হিন্দু ধর্মাবলম্বীদের জন্য একটা তীর্থস্থান। তাই ভারত এবং বিভিন্ন স্থান থেকে লক্ষ লক্ষ মানুষের সমাগম হবে এখানে। সেই কারণে প্রতি বছরের মতো এবারও সিকিউরিটি প্লান রয়েছে আমাদের।

তিনি বলেন, এবার বেশী গুরুত্ব দিচ্ছি যেহেতু, ২০১৫ সালে একটি ঘটনা ঘটেছে! সে কারণে এবার তিনটি শিফটে ১৬’শ এর মত পুলিশ এখানে কাজ করবে এবং এখানে ১৮টি স্নান ঘাট রয়েছে প্রত্যেকটিতে আমাদের নিরাপত্তাকর্মী থাকবে।

ঘাট পরিদর্শনের সময় পুলিশ সুপারের সঙ্গে ছিলেন- বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, বন্দর উপজেলা ভুমি কমিশনার রুমানা আক্তার, পুলিশ সুপার (অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিনিয়র সহকারি পুলিশ সুপার সালেহ, ডিআই-১ পরিদর্শক মনিরুল ইসলাম, বন্দর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, বন্দর থানা পুর্লিশের পরিদর্শক (তদন্ত) আজাহার হোসেন, মহানগর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শিখর সরকার শিপন ও মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মাকসুদুর রহমান প্রমূখ।