কেন্দ্র ঘোষিত কর্মসূচি রেখে আনন্দ ভ্রমণে ঢেউয়ের তালে দুলছে বিএনপি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিদ্যুৎ ও জ্বালানি খাতের অব্যবস্থাপনার প্রতিবাদে বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। ৩১শে জুলাই রবিবার বিকেলে নারায়ণগঞ্জ নগরীর চাষাড়া শহীদ মিনারে এই কর্মসূচি উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়। যেখানে বিএনপির কেন্দ্রীয় বেশ কয়েকজন নেতা সহ নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন বিভিন্ন থানা/উপজেলা ও ইউনিয়ন পর্যায় থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে যোগদান করেন।

অথচ যখন থেকে এই কর্মসূচি শুরু হয় তখন থেকে বিকেল পর্যন্ত ঠিক সেই সময়ে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির উদ্যোগে নৌপথে আনন্দ ভ্রমণে ঢেউয়ের তালে তালে দুলছে বিএনপি।

রবিবার দুপুর ২টা থেকে সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার বিভিন্ন ওয়ার্ডের একেবারে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে নারায়ণগঞ্জ নগরীর আর্মি মার্কেটের পেছনে একটি সিএনজি পাম্পের সামনে জড়ো হন। সেখান থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীদের জমায়েত করে নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে চাষাড়া শহীদ মিনারে সমাবেশে যোগদান করেন সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

তবে ওই সময়ে নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা মজেছেন নৌপথে আনন্দ ভ্রমনে। বিষয়টি নিয়ে স্থানীয় নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে কঠোর সমালোচনা সহ অনেক নেতাকর্মীদের মাঝে এই বিষয়টি হাস্যরসের সৃষ্টি হয়েছে। তারা বলছেন, যেখানে গণতন্ত্রের পুনরুদ্ধারের লড়াইয়ে এবং বর্তমান পরিস্থিতি বিদ্যুৎ ও জ্বালানির যে অব্যবস্থাপনা সেই জনসম্পৃক্ত জনকল্যাণমূলক কর্মসূচিতে বিএনপির সকল পর্যায়ে নেতাগুলো অংশগ্রহণ করছেন সেখানে নৌপথে আনন্দ ভ্রমনে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও করে ছবি তুলে তারা তা প্রচার করেছেন। অথচ সেই সময়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির কর্মসূচি চলছিল।