রাতের ভোটের অবৈধ সরকার হটাতে দু’দিন লাগবে: রাজীব

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির অন্যতম সদস্য মাসুকুল ইসলাম রাজীব বলেছেন, নেতৃত্বের আসন যদি পূনর্বিন্যাস না হয় আর নেতাদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন না হয় তাহলে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রাম করা যাবে না। শহীদ জিয়া বলেছিলেন ব্যক্তির চেয়ে দল বড় দলের চেয়ে দেশ বড়। আমরা ঐক্যবদ্ধ হলে এ সরকারকে হটাতে দু’দিনের সময়ই যথেষ্ট।

৩১ জুলাই রবিবার বিকেলে নগরীর চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে এসব কথা গুলো বলেন তিনি।

রাজীব বলেন, বাংলাদেশের বিদ্যুৎ খাতের সবচেয়ে বড় প্রকল্প রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র যার বাজেট এক লক্ষ কোটি টাকার বেশি। বর্তমানে বালিশ কান্ড হয়েছে জানেন আপনারা। এত বছর পরেও রূপপুরের কাজ হয়েছে মাত্র ৩৩ পার্সেন্ট। বাকি টাকা সব হজম করে ফেলেছে। সরকার বাংলাদেশের মানুষের ওপর ঋনের বোঝা চাপিয়ে তারা জনগণের রক্ত চুষছে।

তিনি আরও বলেন, বেগম জিয়ার দুই কোটি টাকা যেটা ব্যাংকে সেটার জন্য তাকে জেলে রেখেছেন। আপনারা লক্ষ লক্ষ কোটি টাকার দুর্নীতির বিচার জনগণ করবে। সুতরাং পালানোর পথ খুঁজে পাবেন না।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি’র সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিব উল নবী খান সোহেল, বিশেষ অতিথি বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য আজহারুল ইসলাম মান্নান।