সিদ্ধিরগঞ্জে জ্বালানী তেলচোর চক্রের দুই সদস্য র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে জ্বালানী তেল চোরাই চক্রের সক্রিয় ২ সদস্যকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ১ হাজার ৬০০ লিটার চোরাই ডিজেল সহ ১টি পিকআপ জব্দ করা হয়। ২৯ জুলাই শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল ২৮ জুলাই বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সোনামিয়া বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১,৬০০ লিটার চোরাই ডিজেল উদ্ধারসহ জ্বালানী তেল চোরাই চক্রের সক্রিয় ২ সদস্যকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো-মোঃ ইসমাইল হোসেন ও মোঃ আলতাফ হোসেন। এ সময় চোরাই ডিজেল তেল পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব জানায়, তারা চোরাই ডিজেল ক্রয়-বিক্রয় চক্রের সংঘবদ্ধ সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে ডিজেল অবৈধভাবে সংগ্রহ করে কেনাবেচা করে আসছে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত পিকআপ ব্যবহার করে চোরাই ডিজেল ক্রয়-বিক্রয় করে থাকে। এই সকল তেল চোরাই সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।