সিদ্ধিরগঞ্জে ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলো স্ত্রী!

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘুমের মধ্যে ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কেটে ফেলার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২৮ জুলাই বৃহস্পতিবার রাতে এ ঘটনায় স্ত্রী নাদিয়া ইশরাত শিলাকে (২৫) আসামি করে ভুক্তভোগীর মা মমতাজ বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার নাওডোবা এলাকার মৃত ইউসুফ মোল্লার মেয়ে। তিনি বর্তমানে তার স্বামী মো. রিপনের (৩০) সাথে সিদ্ধিরগঞ্জের মিজমিজির সিআই খোলা এলাকার বাদশার বাড়িতে ভাড়া থাকতেন।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী রিপন হঠাৎ ঘুম থেকে উঠে দেখে যে তার পরনের লুঙ্গি ভেজা, তার লিঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে এবং তার স্ত্রী রুমে নেই। তখন তিনি রুমের লাইট জ্বালিয়ে দেখে তার লিঙ্গ কাটা এবং বিচ্ছিন্ন। তিনি চিৎকার করলে পার্শ্ববর্তী কক্ষের ভাড়াটিয়া এসে তাকে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং আশেপাশের লোকজন তার স্ত্রী শিলাকে আটক করে পুলিশে দেয়।

আসামির বরাত দিয়ে পুলিশ গণমাধ্যমে জানায়, অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা পূর্ব আক্রোশবসত তার স্বামী রিপনকে ঘুমন্ত অবস্থায় ধারালো ব্লেড দিয়ে লিঙ্গ কেটে গুরুত্বর রক্তাক্ত জখম করে।

সিদ্ধিরগজ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে বলেন, এ ঘটনায় গতকাল রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন এবং অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলাকে আমরা গ্রেপ্তার করেছি।