এমপি সেলিম ওসমানের জন্মদিনে আইনজীবী সমিতির দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএর সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের জম্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) বাদ জোহর নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবন মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় এমপি একেএম সেলিম ওসমান সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট হুমায়ূন কবির, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমীন রনি, সহ-সভাপতি অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট হাছিব উল হাছান রনি, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট সোহেল আজাদ, সমাজ সেবা সম্পাদক অ্যাডভোকেট মো. রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান, কার্যকরী সদস্য অ্যাডভোকেট এরশাদুজ্জামান ইমন, অ্যাডভোকেট রুবেল হোসেন আহম্মদ, অ্যাডভোকেট মেরাজ সরকার প্রমুখ।