আওয়ামীলীগের ঘাটি মোগরাপাড়া ইউনিয়নে নৌকা পুড়ালো কারা?

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকার মনোনীত প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনির নৌকা প্রতীকের ক্যাম্প ও নৌকা পুড়িয়ে দিয়ে দুর্বৃত্তরা। ৬ জুন দিবাগত রাতে কে বা কারা মোগড়াপাড়া কালিগঞ্জ নৌকার ক্যাম্পে আগুন দেয়। এতে ক্যাম্পে থাকা নৌকা, চেয়ার টেবিল পড়ে ছাই হয়ে যায়।

স্থানীয়রা জানান, উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে মোগরাপাড়া ইউনিয়নটি আওয়ামীলীগের ঘাটি হিসেবে পরিচিত। যেখানে উপজেলা আওয়ামীলীগের নেতৃত্ব দিয়ে আসছে মোগরাপাড়া ইউনিয়ন থেকে। একই সঙ্গে বর্তমানেও জেলা উপজেলা পর্যায়ের প্রভাবশালী অধিকাংশ নেতাদের বসবাস মোগরাপাড়ায়। অথচ সেই ইউনিয়ন নৌকা পুড়িয়েছে দূবৃত্তরা।

নৌকার মনোনীত প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি গণমাধ্যমকে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি ও আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী নৌকা প্রতিক চেয়েছিলেন। প্রধানমন্ত্রী সকল জরিপ দেখে আমাকে নৌকা প্রতিক দিয়েছেন। এতে একটি মহল আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। আমার নৌকা প্রতিকের জনপ্রিয়তায় ঈর্ষাম্বিত হয়ে রাতের আধারে নৌকার ক্যাম্পে আগুন দিয়েছে।

তিনি আরো বলেন, যারা নৌকা প্রতিকে আগুন দিয়েছে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে উঠে পড়ে লেগেছে। কিন্তু তারা জানে না নৌকার স্রোতে তারা ভেসে যাবে। নৌকা বা নৌকার ক্যাম্প পুড়িয়ে নৌকার জনপ্রিয়তা রুখতে পারবে না। কারন মোগরাপাড়ার জনগণ উন্নয়নের পক্ষে রয়েছেন। আমি বিশ্বাস করি সকল ষড়যন্ত্র উপেক্ষা করে আগামী ১৫ জুন নৌকা প্রতিকে ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে বিজয় উপর দিবে মোগরাপাড়া ইউনিয়নবাসী।