নৌকার ক্যাম্পে আগুন দেয়ার প্রতিবাদ জানিয়ে মাসুম: ষড়যন্ত্রকারীদের প্রতিহত করবো

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে ৬ জুন সোমবার রাতে মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড কালিগঞ্জ গ্রামে রাতে আধারে নৌকার ক্যাস্পে আগুন দিয়ে নৌকা পুড়িয়ে দেয়ার ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, স্বাধীনতা ও শান্তির প্রতিক নৌকা। জাতির জনক বঙ্গবন্ধু পাকিস্থানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছিলেন শান্তির প্রতিক নৌকা নিয়ে। বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হয়ে তলাবিহীন ঝুড়ি নামক দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। সেই নৌকা প্রতিককে দুর্বৃত্ততা রাতের আধারে কাপুরুষের মতো পুড়িয়ে দেয়। সেই সব কাপুরুষরা গোপনে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে চায়। আমি বলে দিতে চাই নৌকা পুড়িয়ে ভয়ভীতি দেখিয়ে এ দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে পারবে না। আমরা রাজপথে ছিলাম রাজপথে থেকে সেইসব ষড়যন্ত্রকারীদের প্রতিহত করবো। আর যারা রাতের আধারে নৌকায় আগুন দিয়েছে সেই সব কাপুরুষদের প্রতি ধিক্কার জানিয়ে আমি এর তীব্র নিন্দা জানাই।

তিনি আরো বলেন, একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্রে এ ন্যাক্কারজনক ঘটনা কিছুতেই মেনে নেওয়া যায় না। তাই এই ঘটনার সাথে যারাই জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তি দাবি করেন।

উল্লেখ্য আগামী ১৫ জুন ৮ম ধাপে অনুষ্ঠিত হবে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন, এখানে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ।