মোগরাপাড়া মানে আওয়ামীলীগ, তাই নৌকার বিজয় নিশ্চিত: মাসুদ দুলাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য এএইচএম মাসুদ দুলাল বলেছেন, উন্নয়নের নৌকা ও আবেগের প্রতীক নৌকা, নৌকা মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, নৌকা বঙ্গবন্ধুর প্রতিক, মোগরাপাড়া থেকে সোনারগাঁয়ের আওয়ামীলীগের রাজনীতি শুরু। তাই মোগরাপাড়া মানে আওয়ামীলীগ।

শনিবার নৌকার পক্ষে প্রচারণায় ওঠান বৈঠকে মোগরাপাড়া ইউনিয়নের সময় কালীগঞ্জ, উলুকান্দা, কাফুরদী এলাকায় ভোটারদের মাঝে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সোহাগ রনিকে সঙ্গে নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। একের পর এক উঠান বৈঠকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে নৌকায় ভোট দিতে এবং ভোটারদের সমর্থন আদায়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

১৫ জুন নির্বাচনের তারিখ নির্ধারণের পর থেকেই নৌকার পক্ষে মাঠে রয়েছেন তিনি। ইতোমধ্যে ১,২,৩,৫,৬,৯ নং ওয়ার্ডে উঠান বৈঠকে অংশ নিয়ে নৌকার পক্ষে ভোটারদের সমর্থন আদায়ে সরকারে যত উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেছেন এবং ১৫ জুন পর্যন্ত মোগরাপাড়া ইউনিয়ন এলাকার প্রতিটি ওয়ার্ডে নৌকার উঠান বৈঠক করবেন বলে জানান।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী সোহাগ রনিকে নৌকা প্রতীকে ভোট দিবেন কারন এটা উন্নয়নের মার্কা। এলাকা , জনগোষ্ঠীর ভাগ্যের উন্নয়ন করতে হলে নৌকার বিকল্প নেই । তিনি আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ স্থানীয় নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছেন। নৌকার প্রার্থীর জন্য প্রচারণা এভাবে চলতে থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। নৌকাকে বিজয়ী করে তোলার জন্য তাঁর নিরলস পরিশ্রমকে সাধুবাদ জানাচ্ছেন ভোটাররা। এদিকে নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচারণায় নানা প্রতিশ্রুতি দিয়ে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী শাহ মো.সোহাগ রনি। ইউনিয়নের এ প্রান্ত থেকে অপরপ্রান্তে ভোটারদের ঘরেঘরে যাচ্ছেন, এতে ভোটাররাও খুশি তাঁর কর্মকান্ডে।

নৌকা প্রতীকের প্রার্থী সোহাগ রনি বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের জন্য কাজ করছেন তিনি। তাই স্থানীয় জনগণ তাঁর পক্ষেই প্রচার শুরু করেছেন। জনগণের বিপুল ভোটে নির্বাচিত হয়ে তাদের মুখ উজ্জল করবো ইনশাআল্লাহ। আমি বিগত দিনে ইউনিয়নের দায়িত্বে না থেকেও এলাকার রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসায় উন্নয়নে শরিক হয়েছি। তৃণমূল পর্যায়ে সমস্যা নিরসনে চেষ্টা করেছি। তিনি বিজয়ী হলে ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল করে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। আগামী ১৫ জুন ভোটারদের শতভাগ উপস্থিতি কামনা করে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান সোহাগ রনি।