রিয়াদ-পাপনের নেতৃত্বে বিভিন্ন স্পটে মহানগর ছাত্রদলের দোয়া ও খাবার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের নেতৃত্বে মহানগর ছাত্রদলের আওতাধীন বন্দর থানার বিভিন্ন স্পটে ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা, কুরআন খতম এবং দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (১ জুন) দুপুর হতে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ ও বন্দরের বিভিন্ন স্পটৈ মহানগর ছাত্রদলের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

মহানগর ছাত্রদলের সদস্য হাবিবুর রহমান মাসুদ ও বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সৈকত হাসান সোহাগের উদ্যোগে দাসেরগাও। মহানগর ছাত্রদলের সদস্য জুনায়েদ মোল্লা জনি ও বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আল মামুনের উদ্যোগে বন্দর বাসস্ট্যান্ড এলাকায় বন্দর থানা ছাত্রদলের ১নং সদস্য ফাইজুল আলম সিজানের উদ্যোগে ফরাজিকান্দা এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান গুলোতে প্রধান অতিথি ছিলেন মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ বিশেষ অতিথি সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব,জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন, মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আলী হাসান সৌরভ, সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া, মহানগর ছাত্রদলের সদস্য সিফাতুর রহমান রাজু,
সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আকরাম হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফারুক মিয়া, সরকারী কদম রসূল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক পাভেল আহম্মেদ, মদনপুর ইউনিয়ন ছাত্রদলের সহ- সভাপতি মো: ইফাত মীর,ছাত্রদল নেতা নাজমুল আলম জোয়ারদার, আব্দুর রহমান, আজহারুল ইসলাম নিরব,জাহেদ আলী খান শৈবাল, নাহিদ আহমেদ অপু, মেহেদি হাসান আলামিন, সোহাগ প্রমুখ।