সিরিয়াসলি এই সরকার তারেক জিয়াকে ভয় পায়: নজরুল ইসলাম আজাদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম আজাদ বলেন, সিরিয়াসলি এই সরকার তারেক জিয়া’কে ভয় পায়। তাই এদেশের সবচেয়ে জনপ্রিয় নেতা তারেক জিয়াকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে দিচ্ছে না। কিন্তু সরকার কি তাকে আটকে রাখতে পারে ! না পারবে না। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান একজন বীর তার ছেলে তারেক রহমানও একজন বীর। তিনি বীরের বেশেই দেশে ফিরবেন তাকে কেউ আটকে রাখতে পারবে না।

বুধবার (১ জুন) বিকালে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা কুতুবপুর ইউনিয়নের মাহমুদপুর এলাকায় জেলা ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ-সব কথা বললে।

এসময় তিনি আরও বলেন, এদেশের বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। আজকের প্রধানমন্ত্রী আওয়ামীলীগ করে তাই সে প্রধানমন্ত্রী হয়েছে। যদি আমাদের প্রেসিডেন্ট বহুদলীয় গণতন্ত্র না করতেন তাহলে কি উনি প্রধানমন্ত্রী হতে পারতেন? উনাদের এই কৃতজ্ঞতা থাকা উচিত। আমরা এখানে যারা আছি সবাই বিভিন্ন মামলা হামলার স্বীকার। আমরা মামলা হামলা নিয়েই রাজনীতি করছি। স্বাধীনতার ঘোষক জিয়া এটা তারা মানতেই চাই না আরে এটা তো আপনারা মুছে ফেলতে পারবেন না তাহলে কেনো স্বীকার করতে চান না সত্য কে তো আর মিথ্যা বানাতে পারবেন না।

আরও বলেন, সবকিছুর কিন্তু শেষ আছে, কতদিন মানুষের মুখ বন্ধ করে রাখতে পারবেন। মানুষ এখন আপনাদের প্রতি অতিষ্ঠ সাধারণ মানুষ কথা বলতে শুরু করেছে। আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এই সরকার হটাবে মানুষ। রাতের বেলায় ভোট এদেশের মানুষ মেনে নিতে পারবে না। সাধারণ মানুষ তাদের ভোট তারা নিজেরাই দিতে চাই।

ইশরাককে নিয়ে তিনি বলেন, ইশরাক ভালো কাজ করচ্ছে বিভিন্ন জেলায় যাচ্ছে স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলছে। নারায়ণগঞ্জে আসার জন্য ইশরাক’কে ধন্যবাদ জানাই।

সভায়,নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি আরিফুর রহমান মানিক এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ১নং সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন জনতার মেয়র ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাহাদাৎ সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাবেক জেলা বিএনপির যুগ্ম সম্পাদক লুৎফর রহমান খোকা, সাংগঠনিক সম্পাদক মাসকুল ইসলাম রাজিব, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সহসম্পাদক মাহবুবুর রহমান খান প্রমূখ।