ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া ও নেওয়াজ এবং খাদ্য সামগ্রী বিতরণের মধ্যদিয়ে দিয়ে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) দুপুর দুইটায় ফতুল্লার শিবু মার্কেট এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, প্রধান বক্তা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুব রহমান, বিশেষ অতিথি ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম আহ্বায়ক মো. একরামুল কবির মামুন, মো. আকবর হোসেন, মো. ওমর আলী, এড. মো. মাহমুদুল হক আলমগীর, এড. আল-আমিন সিদ্দিকী।

এছাড়াও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সভাপতি আক্তার খন্দকার, সাবেক সাধারণ সম্পাদক মো. বিপ্লব, মহানগর শ্রমিক দলের সাবেক সদস্য সচিব আলী আজগর, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সাংগঠনিক সম্পাদক কাজী মাজেদুল ইসলাম, ফতুল্লা থানা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক ওমর ফারুক নাঈম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, আবুল হোসেন পায়েল, ইমরান হোসেন হিমু,মীর মকবুল হোসেন বাবলু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য হানিফ মিয়া, মো. বাচ্চু, হযরত, দেলোয়ার হোসেন চুন্নু, শাহাদাৎ , মিজান সিকদার, রানা, এম এ কাদির, স্বেচ্ছাসেবক দল নেতা পারভেজ, রুবেল, ডা. মাসুদ, ইসমাইল, রবিউল, ছাত্রদল নেত সাজ্জাদ হোসেন সাজ, তুরানসহ নেতৃবৃন্দ। সার্বিক সহযোগীতায় ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক এস.কে মো. শাহীন সুমন।