মোগরাপাড়া ৭নং ওয়ার্ডে উন্নয়নের লক্ষ্যে ভোটের মাঠে মেম্বার প্রার্থী আল মাহাবুব

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আসন্ন ১৫ জুন অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৭নং ওয়ার্ডের অবহেলিত কামারগাঁও গ্রামের মসজিদ, রাস্তাঘাট ও ড্রেনের কাজ সহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রæতি দিয়ে উঠান বৈঠক করেছেন সুযোগ্য, সমাজ সেবক ও শিক্ষানুরাগী মেম্বার পদ প্রার্থী আল মাহাবুব।

১৩ মে শুক্রবার কামারগাঁও জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে অত্র মসজিদের উন্নয়নে দশ হাজার টাকা অনুদান প্রদান করেন তিনি। তিনি মেম্বার প্রার্থী হয়েছেন এ উপলক্ষে অত্র গ্রামের মানুষের শন্তি কামনায় দোয়া শেষে গ্রামবাসীকে মিষ্টি মুখ করান। এ সময় উপস্থিত ছিলেন, কামারগাঁও গ্রামবাসী ও ৭নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামের কয়েকশত সাধারণ ভোটারগণ।

জুমার নামাজ শেষে উঠান বৈঠকে কামারগাঁও গ্রামবাসীর উদ্দশ্যে মেম্বার প্রার্থী আল মাহাবুব বলেন, ঐতিহাসিক সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের কামারগাঁও গ্রামটি আজ অবহেলিত। এই গ্রামের রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ, স্কুল কলেজের শিক্ষার্থীরা যাতায়াত করে এব্ং পাশে একটি ইকোনোমিক জোন রয়েছে। কামারগাঁও গ্রাম থেকে মোগরাপাড়া চৌরাস্তায় যাতায়াত করতে রাস্তার বেহাল অবস্থার কারনে সাধারণ মানুষকে খূবই কষ্ট করতে হয়। এই গ্রামে বিগত সময়ের জনপ্রতিনিধিরা তেমন কোন উন্নয়ন করেননি। রাস্তাঘাটের বেহাল অবস্থা, গ্রামের ভিতরের বাড়িতে ঢুকতে পেক ও কাঁদায় একাকার। ড্রেন নির্মাণ না করায় সামান্য বৃষ্টি হলে রাস্তায় পানি জমে থাকে। আগামী নির্বাচনে আপনারা ভোটের মাধ্যমে আমাকে বিজয়ী করলে আমি অবহেলিত এই কামারগাঁও গ্রামকে রাস্তা ঘাট পাকাকরণ, ড্রেন নির্মাণ করে আধুনিক হিসেবে রূপান্তর করতে যা যা পদক্ষেপ গ্রহণ করা দরকার আমি সেই পদক্ষেপ নিবো। কামারগাঁও গ্রাম ছাড়াও ৭নং ওয়ার্ডের প্রত্যেক গ্রামের অসমাপ্ত কাজ নতুন করে করার চেষ্টা করবো।

তিনি আরো বলেন, আমি আপনাদের ভাগ্য উন্ণয়নের জন্যই মেম্বার পদ প্রার্থী হয়েছি। নতুন হিসেবে আমাকে একটি বারের জন্য নির্বাচনে সুযোগ দিন। আমি আপনাদের সকলের দোয়া ও সমর্থন চাই। আপনারা জানেন নির্বাচন আসলে অনেক প্রার্থী টাকা দিয়ে ভোট কিনতে চায়। কারন তারা জানে জনগণের ভালবাসা তাদের পাশে নেই। তাই তারা এই অবৈধ পথ বেছে নেয়। আপনারা কোন গুজবে কান দিবেন না। আপনাদের পছন্দ প্রার্থী হিসেবে আমাকে যদি বেছে নেন, তাহলে আমি কথা দিচ্ছি আপনাদের সুখে দুঃখে ও গ্রামের সার্বিক উন্নয়নে সব সময় আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ। তাই উন্নয়নের স্বার্থে ও পরিচ্ছন্ন এলাকা গড়তে আগামী ১৫ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডে যোগ্য ও আপনাদের পছন্দের প্রার্থী হিসেবে আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন বলে আশা করি।