বন্দরে র‌্যাবের অভিযানে ৩ সন্ত্রাসী গ্রেপ্তার, বিদেশী পিস্তল উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানাধীন একরামপুর এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। ১৪ মে শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক ও স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলম।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল ১৪ মে শনিবার রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন এলাকায় টহল চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি পরস্পর যোগসাজশে গুরুতর ধর্তব্য অপরাধ করার জন্য নারায়ণঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর এলাকায় অবস্থান করছে।

এরূপ তথ্যের ভিত্তিতে উক্ত এলাকায় র‌্যাবের টহল দল উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করলে সংগীয় ফোর্সের সহায়তায় ১টি বিদেশী পিস্তল সহ ৩ সন্ত্রাসী মোঃ মেহেদী হাসান, মোঃ মাসুদ ও শেখ সোহানকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

র‌্যাব আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মাদক ব্যবসা, চোরাকারবারি , চাঁদাবাজি, টেন্ডারবাজি, ভূমি দখল, চুক্তি ভিত্তিক বিভিন্ন ধরণের অপকর্ম সহ সন্ত্রাসী কার্যক্রম, বিশৃঙ্খলা সৃষ্টি করা এবং নিজেদের আধিপত্য বিস্তার করে আসছে। এছাড়াও তারা বিভিন্ন সময়ে এই পিস্তল ভাড়া হিসেবেও প্রদান করে থাকে বলে স্বীকার করে।