সোনারগাঁও শম্ভুপুরা ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে ২২ সদস্য বিশিষ্ট আহŸায়ক কমিটি গঠন করা হয়েছে। ১৩ মে শুক্রবার বিকালে সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির ট্রেড ইউনিয়ন বিষয়ক সম্পাদক ফিরোজ হোসাইন উপস্থিত থেকে নিজ হাতে সোনারগাঁও উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক রোবায়েত হোসেন শান্ত ও সদস্য সচিব মশিউর রহমান শামীমের স্বাক্ষরিত আহবায়ক কমিটির প্যাডে তাদের অনুমোদন দেয়া হয়।

কমিটিতে মোঃ মোয়াজ্জেম হোসেইন আহŸায়ক ও মোঃ হোসেন শহীদকে সদস্য সচিব করে ২০ জনকে সদস্য করা হয়েছে। সেই সাথে এ কার্যক্রম পরিচালনা করার জন্য আগামী দুই মাসের মধ্যে সমম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি করার লক্ষ্যে এই আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

এ সময় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির ট্রেড ইউনিয়ন বিষয়ক সম্পাদক ফিরোজ হোসাইনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শম্ভুপুরা ইউনিয়ন শ্রমিক লীগের নবাগত আহবায়ক কমিটিবৃন্দ।

শম্ভুপুরা ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠনের সময় আরো উপস্থিত ছিলেন, সদস্য মোঃ মোয়াজ্জেম হোসাইন, মোঃ হোসেন শহীদ, মোঃ সাইফুর রহমান বাবলু সরকার, মোঃ রাশেদ, মোঃ সাদ্দাম হোসেন সাগর, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ মাসুম মিয়া, জানে আলম, বিপ্লব, জাকারিয়া, তুষার, নাইম, বরাত, এমরান, আলআমিন, ইউসুফ, আল ইসলাম, আনোয়ার, রবিউল্লাহ জনি, জামাল মিয়া, মোহাম্মদ আলী প্রমুখ।