হাসনাত পরিবারের হয়ে রাজনীতি করেছি, হাসনাত পরিবারেই থাকবো: সোহাগ রনি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনিত চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি বলেছেন, অতীতে হাসনাত পরিবারের হয়ে রাজনীতি করেছি, ভবিষৎেও হাসনাত পরিবারের হয়েই রাজনীতি করবো, আমি হাসনাত পরিবারেই থাকবো। আমি আমার নেতা প্রয়াত মোশারফ হোসেন ভাইয়ের হাত ধরে রাজনীতি করেছি। তাই এই পরিবারের অবদান আমি ভুলে যাইনি, ভুলবোনা। মহান আল্লাহতাআলা যদি আমাকে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে কবুল করেন তাহলে চেয়ারম্যানের চেয়ারটি থাকবে আরিফ মাসুদ বাবু ভাইয়ের। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন, এই নৌকা আরিফ মাসুদ বাবু ভাইয়েরই। আমার বড় ভাই হিসেবে তিনি আমাকে সকল বিষয়ে পরামর্শ দিবেন এবং আমি তার পরামর্শে কাজ করবো।

১৪ মে শনিবার দুপুরে নৌকার প্রার্থী হাজী সোহাগ রনি ফুল দিয়ে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদে গিয়ে বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে শুভেচ্ছা জানাতে যান। এ সময় তিনি নৌকার প্রার্থী হিসেবে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর সমর্থন, দোয়া ও সহযোগীতা কামনা করেন।

এর আগে সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবার হাসনাত পরিবারের প্রয়াত সদস্য আবুল হাসনাত, মোশারফ হোসেন ও প্রয়াত মোবারক হোসেনের কবর জিয়ারত করে দোয়া প্রার্থনা করেন।