আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার কার্যালয়ের সামনে সেজদায় নেতাকর্মীরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনিত হয়েছেন হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি। এমন খবরে তাৎক্ষনিক রাজধানীর ধানমন্ডিতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের সামনে সেজদাহ দেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।

১৩ মে শুক্রবার রাতে ধানমন্ডি ৩ নম্বর থেকে মনোনয়ন বোর্ডের সভা শেষে মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত শেষে আনন্দ মিছিল করেন শাহ মোহাম্মদ সোহাগ রনি। মিছিল শেষে নেতাকর্মীদের নিয়ে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন শাহ মোহাম্মদ সোহাগ রনি নিজেও। ওই সময় তার সঙ্গে নেতাকর্মীরাও সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করে সেজদাহ দেন।

শুক্রবার বিকেলে মনোনয়ন বোর্ডের সভা বসে গনভবনে। সেখানে দেশের অন্যান্য পৌরসভা ও অন্যান্য ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন দেন দলের সভানেত্রী শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের অন্যান্য নেতারা। মনোনয়ন বোর্ডের সভা শেষে জানতে পারেন উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন শাহ মোহাম্মদ সোহাগ রনি। সে খবর শোনা মাত্র তার সমর্থিত নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করেন। আনন্দ মিছিল শেষে আল্লাহর প্রতি শুকরিয়া আদায়ের জন্য নেতাকর্মীদের নিয়ে রাস্তায় সেজদাহ লুটে পড়েন সোহাগ রনি ও নেতাকর্মীরা। সেখানে আওয়ামীলীগের অপর মনোনয়ন প্রত্যাশি ছিলেন দুইবারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।