‘শেখ হাসিনা অসুস্থ্য বিছানা থেকে তুলে নিয়ে আমাকে চেয়ারম্যান বানিয়েছেন’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাসপাতালে অসুস্থ্য বিছানা থেকে তুলে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়ারম্যান বানিয়েছেন বলে দাবি নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অসুস্থ্য বিছানা থেকে মানুষের কল্যাণের কাজের জন্য জেলা পরিষদের চেয়ারম্যান বানিয়েছে। নেত্রী নিদের্শনা হলো- দলের সাথে মানুষের সেবা ও উন্নয়নে পাশে থাকতে হবে। সেই সূত্র ধরে মানুষদের সেবা দিয়ে আমি রাব্বুল আলামিনকে খুশি করে যাচ্ছি। জনগণকে খুশি করাতে পারলে আগামী দিনে আবারো শেখ হাসিনা নেতৃত্বে সরকার গঠন করবে।

৭ এপ্রিল রবিবার সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের সোনাখালী এলাকায় ৫০ লাখ টাকার রাস্তা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আনোয়ার হোসেন।

এখানে উল্লেখ্যযে, গত ২০১৬ সালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন চেয়েছিলেন আনোয়ার হোসেন। ওই নির্বাচনে দলীয় মনোনয়ন বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ সভার মাধ্যমে আনোয়ার হোসেনের নাম কেন্দ্রে পাঠানো হলেও তাকে মনোনয়ন বঞ্চিত করে মনোনয়ন দেয়া হয় আইভীকে। মনোনয়ন দেয়ার পর দিন শুক্রবার মসজিদে নামাজ পড়তে গিয়ে হটাত পড়ে যান আনোয়ার হোসেন। তাকে দ্রুত নেয়া হয় ঢাকায় হাসপাতালে। ওই দিন রাতেই আনোয়ার হোসেনকে নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে দলের মনোনীতি ঘোষণা করেন শেখ হাসিনা।

আনোয়ার হোসেন বলেছেন, আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীরা অভিমানী হতে পারে কিন্তু বেঈমান নয়। তাই সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে শেখ হাসিনার দেয়া নৌকা প্রতীকের প্রার্থী বিপুল ভোটে জয়ী হয়েছেন। আগামীতে এই উপজেলা সহ সকল উপজেলা পরিষদে চেয়ারম্যানদের যে কোন উন্নয়নে কাজের পাশে থাকবে নারায়ণগঞ্জ জেলা পরিষদ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা হল মানুষের দোরগড়ায় উন্নয়ন পৌঁছে দেয়া। সেই প্রতিশ্রুতিতে জেলা পরিষদের চেয়ারম্যান হয়ে আজকে ৫টি উপজেলার মানুষের দুয়ারে দুয়ারে অবকাঠামো পৌঁছিয়ে দিচ্ছি। ৫০লাখ টাকার উন্নয়ন রাস্তা কাজের উদ্বোধন করা হলো। ফলে এই রাস্তা জেলা পরিষদের মাধ্যমে হওয়ায় এলাকার জনগণ জেলা পরিষদের উন্নয়নের কর্মকান্ডে খুশী হয়েছে। পাশাপাশি তাদের জীবন জীবিকায় উপকৃত হবে।

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মোশাররফ হোসেন, জেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান খান ভাষানী, জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নূর জাহান, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ রহমান বাবু, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জেলা পরিষদের উপ-প্রকৌশলী ওয়ালী উল্লাহ ও সোনারগাঁ উপজেলার যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমুখ।