ওদের কাজ হলো ষড়যন্ত্র করে সোনারগাঁয়ের উন্নয়নে বাধ্য সৃষ্টি করা: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন বলেছেন, গত ইউনিয়ন পরিষদের নির্বাচনের আগে তথাকথিত নেতারা এই ইউনিয়নে এসে মিথ্যা কথা বলে ভোট নেয়ার চেষ্টা করেছিলেন। ওদের কাজ হলো ষড়যন্ত্র করা। ষড়যন্ত্র করে সোনারগাঁয়ের উন্নয়নকে বাধাগ্রস্থ করাই হলো তাদের কাজ। কিন্তু শম্ভুপুরা ইউনিয়নের মানুষ তাদের কথা বিশ্বাস করেনি। জনগণ লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আব্দুর রউফকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

১৩ মে শনিবার বিকেলে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি মাঠ রাস্তা নির্মাণ কাজের উদ্বোধণে এসব কথা বলেন এমপি খোকা।

এ সময় তিনি আরো বলেন, এই শম্ভুপুরার রাস্তা ঠিকাদারের গাফিলতির কারনে বিলম্ব হয়েছে। আজকে আমি রাস্তা উদ্বোধন করে গেলাম। ইনশাআল্লাহ রাস্তার নির্মাণ শেষ হলে আপনারা সুন্দরভাবে যাতায়াত করতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহি, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাবরিনা হক, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক জাবেদ রায়হান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মনির হোসেন তোতা, হাজী মুক্তার হোসেন, সাবেদ আলী মেম্বার, জাতীয় পার্টি নেতা হাসান ইমাম, ফজলুল হক সহ স্থানীয় জাতীয় পার্টি নেতৃবৃন্দ।