রিয়াদ-পাপনের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস, নৈরাজ্য ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভাকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের নেতৃত্বে মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেছে মহানগর ছাত্রদল।

শনিবার (১৪ মে) দুপুর ৩টায় নারায়ণগঞ্জ মহানগরীর চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিবাদ সমাবেশকে সফল করার জন্য নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি চাই শ্লোগানে শ্লোগানে মিছিল নিয়ে শহীদ মিনারে প্রতিবাদ সমাবেশে যোগদান করেন।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব, সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া, সদস্য মো. মাসুদ, জুনায়েদ মোল্লা জনি,রিয়াজুর আলম ইমন, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আকরাম হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আল মামুন, ফারুক মিয়া, সৈকত হাসান, সরকারী কদম রসূল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক পাভেল আহম্মেদ, সরকারী তোলারাম কলেজ ছাত্রদলের সদস্য ইসমাইল হোসেন,ছাত্রদল নেতা আব্দুর রহমান, আজহারুল ইসলাম নিরব,শৈবাল,মেহেদি হাসান আলামিন, সাজ্জাদ প্রমুখ।