আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ মে মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে অবস্থিত এমপি খোকার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

তিনি বক্তব্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে খুব গুরুত্বপূর্ণ। কারণ এটা কোন প্রক্রিয়ায় হবে, কিভাবে আমরা নির্বাচনে অংশগ্রহণ করবো, সবার কাছ থেকে মতামত নিয়ে সিদ্ধান্ত নিতে হবে। সেই ধারাবাহিকতায় সোনারগাঁওয়ের সব ইউনিয়ন, ওয়ার্ড জাতীয় পার্টি ও এর অঙ্গ সহযোগী সংগঠনগুলোকে ঢেলে সাজাতে হবে। তারাই অংশ হিসেবে আজকে শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টি মতবিনিময় সভার মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম শুরু হলো।

শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মনির হোসেন তোতার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন-জাতীয় সেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জাতীয় পার্টি নেতা মুক্তার হোসেন, সাবেদ আলী মেম্বার, ইকবাল মেম্বার, এজাজ মেম্বার, কবির মেম্বার, সাজেদ আলী মেম্বার।

সভায় বক্তারা সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির পুর্নাঙ্গ করে জাতীয় পার্টি ও লিয়াকত হোসেন খোকার হাতকে শক্তিশালী করে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় আরও উপস্থিতি ছিলেন-শারমিন মেম্বার, আনোয়ার চৌধুরী, আবু সিদ্দিক মাস্টার, মোশাররফ হোসেন, চরকিশোরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দ্বীল মোহাম্মদসহ শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।