মোগরাপাড়া ইউনিয়নবাসীর সেবার ব্রত নিয়ে প্রার্থী হয়েছি: কাজী লিটু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ১৫ জুন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রতীকে অংশগ্রহণ করলেও বরাবরই মতই বিএনপি নির্বাচনে আসছেনা। তবে এখানে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী না থাকলেও জেলা যুব সংগতির যুগ্ম আহ্বায়ক কাজী নাজমুল ইসলাম লিটু নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। যদিও তিনি নির্বাচনকে সামনে রেখে কয়েক বছর ধরেই মোগরাপাড়া ইউনিয়নবাসীর বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডে নিজেকে সক্রিয় রেখেছেন। একই সঙ্গে সমানতালে জাতীয়পার্টির রাজনীতিতেও সক্রিয় রয়েছেন।

মোগরাপাড়া ইউনিয়নের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান কাজী নাজমুল ইসলাম লিটু নির্বাচনের বিষয়ে সান নারায়ণগঞ্জকে বলেন, সারাদেশের বিভিন্ন ইউনিয়নগুলোতে যেভাবে উন্নয়ন হয়েছে তা মোগরাপাড়া ইউনিয়নে যোগ্য নেতৃত্বের অভাবে সেভাবে আশানুরুপ উন্নয়ন হয়নি। একইভাবে সোনারগাঁও উপজেলার প্রতিটি ইউনিয়নের ব্যাপকতার তুলনায় মোগরাপাড়া ইউনিয়নে তুলনামুলকভাবে উন্নয়ন কম হয়েছে। আমার পূর্বপুরুষেরা মোগরাপাড়া ইউনিয়নবাসীর সেবা করে গেছেন। আমি সেই ধারাবাহিকতায় মোগরাপাড়া ইউনিয়নবাসীর সেবা করার ব্রত নিয়ে নির্বাচনে প্রার্থী হয়েছি। কোনো জনপ্রতিনিধি না হয়েও মোগরাপাড়া ইউনিয়নবাসীর পাশে থাকার চেষ্টা করেছি ক্ষুদ্র পরিসরে। আমি মোগরাপাড়া ইউনিয়নবাসীর সেবক হতে চাই।

তিনি নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ সুন্দর অবাধ নিরপেক্ষ হলে ইনশাহআল্লাহ মোগরাপাড়া ইউনিয়নবাসী আমাকে চেয়ারম্যান পদে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমার বিশ্বাস। জনগণ আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি জনগণকে নিরাশ করবো না। মোগরাপাড়া ইউনিয়ন হলে মডেল ইউনিয়ন।

এদিকে জানাগেছে, আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন পত্র জমা দিয়েছেন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি। আওয়ামীলীগ এখনো তাদের দলীয় প্রার্থী চুড়ান্ত করেনি। তবে ১২ মে বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও উপজেলা নির্বাচন অফিস থেকে স্বতন্ত্র পদে মনোনয়ন পত্র সংগ্রহ করবেন কাজী নাজমুল ইসলাম লিটু।