জনগণই ষড়যন্ত্রের সঠিক জবাব দিবে: ইউপি চেয়ারম্যন লাক মিয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ৩নং ব্রাহ্মন্দী ইউনিয়নের চেয়ারম্যান লাক মিয়া মানবসেবার কারনে মানবিক চেয়ারম্যান হিসেবে সকলের কাছে পরিচিত। অসহায় দিনমজুর মানুষের কল্যানে কাজ করায় তিনি এখন ইউনিয়নের মানুষের কাছে আস্থার প্রতীক হয়ে উঠেছেন। ইউনিয়নের দেন দরবার থেকে শুরু করে সবগুলো সেবা সঠিকভাবে পাওয়ায় ইউনিয়নবাসী চেয়ারম্যানকে নিয়ে গর্ববোধ করছে আপামর জনতা। এমনটাই বলছেন ইউনিয়নবাসী।

স্থানীয়রা বলেন, লোভ লালশার উদ্ধে থেকে তিনি সকলকে সেবা দিয়ে যাচ্ছেন। চেয়ারম্যান সার্টিফিকেট জন্ম নিবন্ধন, মৃত্যু সার্টিফিকেট, ওয়ারিশিয়ান সার্টিফিকেট, প্রত্যয়নপত্র, ব্যবসায়ীক ট্রেডলাইসেন্স সঠিকভাবে পাওয়ায় প্রতিনিয়ত সাধারণ মানুষ ইউনিয়ন পরিষদমূখী হয়ে উঠেছেন। কোন প্রকার হয়রানী ছাড়াই যেন ইউনিয়ন পরিষদে আগত সেবা প্রত্যাশিরা সেবা নিতে পারে। সেদিকে খেয়াল রেখেই তিনি কাজ করে যাচ্ছেন।

স্থানীয়রা আরো জানান, ব্রাহ্মনদী ইউনিয়নের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান লাক মিয়া ওই ইউনিয়নের অভিভাবকের দায়িত্ব নেওয়ার পর থেকেই মাদক, সন্ত্রাস, ভুমি দস্যুতা, জঙ্গীবাদ ,বাল্য বিয়ে শিক্ষারহার বৃদ্ধিসহ বিভিন্ন উন্নয়নমুলক কাজ করছেন। তিনি স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবুর অনুপ্রেরনা নিয়ে স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়েই তিনি কাজ করছেন।

ইউনিয়নের বিভিন্ন কাঁচা রাস্তা পাকা করন, নুতন নুতন রাস্তা নির্মান, আর্সেনিক মুক্ত টিউবওয়েল ,স্যানেটারীসহ বিভিন্ন সমস্যা নিয়ে কাজ করে জনসাধারনের বিসস্ত হয়ে উঠেছেন। সরকারের উন্নয়নের চিত্র সবসময় জনসমুখে তুলে ধরে আসছেন এবং ব্রাহ্মন্দী ইউনিয়ন আওয়ামী লীগ ,যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনকে শক্তিশালী ও ঐক্যবদ্ধ রাখার জন্য নিজের অর্থ ব্যয় করে কাজ করে যাচ্ছেন। এ ছাড়াও শিল্পপতি লাক মিয়া প্রতি বছর সাড়া উপজেলার মসজিদ,মাদ্রাসা, এতিমখানা গুলোতে লাখ, লাখ টাকা অনুদান দিয়ে থাকেন।

লাক মিয়া বলেন, আমি জনগনের ভোটে নির্বাচিত হয়েছি। তাই সব সময় জনগনের সেবা দিতেই আমি প্রতিশ্রæতিবদ্ধ রয়েছি। যতদিন বেচে থাকি ততদিন আমি গরিব দুখী মানুষেষর সেবা করেই যাতে মরতে পারি এ কথা ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আমার ভাল কাজগুলো করার মাঝে বাধা হয়ে একটি কুচক্রি মহল আমার বদনাম করার জন্য উঠে পরে লেগেছে। তাদের সঠিক জবাব জনগণই দিবে বলে তিনি জানান।