রূপগঞ্জে সজিব হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে র‌্যাবের অভিযানে আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রুপগঞ্জে সজীব হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে র‌্যাব-১১ অভিযান চালিয়ে এক আসাামিকে গ্রেপ্তার করেছে। ১৩ এপ্রিল বুধবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি সম্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি’র এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৩ এপ্রিল বুধবার রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পাড়াগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে রূপগঞ্জের চাঞ্চল্যকর সজিব হত্যা মামলায় এজাহারনামীয় পলাতক আসামী মোঃ রহিম মোল্লাকে হত্যাকান্ডের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ রহিম মোল্লা অন্যান্য পলাতক আসামীদের যোগসাজশে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন দড়িকান্দি, গোলাকান্দাইল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভুক্তভোগী সজিবের নিজ বাড়িতে ধারালো ছুরি দিয়ে নৃশংসভাবে কুপিয়ে ও এলোপাতাড়ীভাবে মারপিট করে গুরতর আহত করে।

পরবর্তীতে ভুক্তভোগীর মা ফাতেমা বেগমের চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীদের সহায়তায় ভুক্তভোগী সজিবকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন।

উক্ত নৃশংস ও চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনায় নিহত সজিব এর মা ফাতেমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-৩৯। ধৃত আসামী মোঃ রহিম মোল্লা উক্ত মামলায় ৩নং এজাহারনামীয় আসামী। ঘটনার পর উক্ত আসামী কৌশলে গা ঢাকা দেয়।

র‌্যাব জানায়, উক্ত নৃশংস ও চাঞ্চল্যকর হত্যাকান্ডের পর র‌্যাব-১১ ছায়া তদন্ত শুরু করে। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি বিশেষ আভিযানিক দল নৃশংস ও চাঞ্চল্যকর সজিব হত্যা মামলায় এজাহারনামীয় অন্যতম পলাতক আসামী মোঃ রহিম মোল্লাকে ২৪ ঘন্টার মধ্যে সনাক্তপূর্বক অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পাড়াগাঁও এলাকা হতে গ্রেপ্তার করে। উক্ত ঘটনায় এজাহারনামীয় অন্যান্য পলাতক আসামীদের গ্রেপ্তারে র‌্যাব-১১ এর গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে।