যারা নৌকায় সীল মেরেছে, ২০ লাখ টাকা করে নিয়ে তাদের চাকুরী দিয়েছে: মির্জা ফখরুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামীলীগ কথা দিয়ে কথা না রাখার দল। তিনি বলেন, আওয়ামীলীগ তাদের নির্বাচনী ইশতেহারে বলেছিলো তাদের দল ক্ষমতায় গেলে প্রতিটি ঘর থেকে একজনকে সরকারী চাকুরীতে নিয়োগ দিবে। তারা নিয়োগ দিয়েছে, তবে প্রতিটি ঘরে ঘরে একজন করে নয়, যারা তাদের নৌকা মার্কায় সীল মেরেছে তাদেরকে চাকুরী দিয়েছে। তবে প্রত্যেকের কাছ থেকে বিশ লাখ টাকা করে নিয়ে।

মির্জা ফখরুল ইসলাম আরমগীর ১৩ এপ্রিল বুধবার বিকেলে নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকায় আড়াইহাজার উপজেলা বিএনপির দ্বীবার্ষিক সম্মেলনে প্রধান আতিথির বক্তব্যদান কালে এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, আমরা প্রথমে থানা ও ইউনিয়ন পর্যায়ের সমস্ত কাউন্সিলগুলো শেষ করব। তার পর সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা এক হয়ে তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনার জন্য, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন নিশ্চিৎ করার জন্য এক যোগে আন্দোলনে মাঠে নামবো।

এ সময় বিএনপির কেন্দ্রীয় নেতা এডভোকেট আব্দুস সালাম আজাদ, বেনজীর আহাম্মেদ টিটু, নজরুল ইসলাম আজাদ,এ টি এম আব্দুল বারী ড্যানি, নারায়ণগঞ্জ জেলা বিএনপি নেতা মনিরুল ইসলাম রবি, অধ্যাপক মামুন মাহমুদ, লুৎফর রহমান আব্দু, উপজেলা বিএনপি নেতা ইউছুফ আলী ভূঁইয়া, জুয়েল আহাম্মেদ সহ বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।