ফতুল্লা থানার ওসি সকলের আপন ভাই, খালাতো ফুফাতো ভাই না!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে সবে মাত্র যোগদান করেছেন আসলাম হোসেন। এ থানায় দীর্ঘদিন কর্মরত ছিলেন শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের। গত ২৯ মার্চ নারায়ণগঞ্জের প্রভাবশালী এমপি একেএম শামীম ওসমানের ঘনিষ্ঠ কর্মী নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহনিজামের বিরুদ্ধে জিডি করেছিলেন ওসি মঞ্জুর কাদের। তার দুইদিন পর মঞ্জুর কাদেরকে ঢাকায় বদলী করা হয়।

এদিকে ফতুল্লা থানায় যোগদান করে আসলাম হোসেন স্থানীয়দের উদ্দেশ্যেবলেছেন, সবাই আমাকে আপনাদের আপন ভাই মনে করবেন। খালাতো ফুফাতো ভাই মনে করবেন না। আমি আপনাদের কাছ থেকে তথ্য নিয়ে সহযোগিতা চাই। ফতুল্লা থানায় দালাল মুক্ত করবো। আমার কাছে আসতে কারো মাধ্যম লাগবেনা। পুলিশি সেবা নেয়ার জন্য আপনারা সরাসরি আমার কাছে যোগাযোগ করবেন।

৫ এপ্রিল শুক্রবার বাদ জুমা ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে নামাজে আসা মুসল্লীদের উদ্দেশ্যে এসব কথা বলেন ওসি আসলাম হোসেন। এর আগে তিনি উক্ত মসজিদে জুমা নামাজ আদায় করেন। এ সময় তিনি জঙ্গীবাদ সন্ত্রাস চাঁদাবাজ, মাদক সহ নানা অপরাধ নিয়ন্ত্রনে সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান, ফতুল্লা বাজার পরিচালনা কমিটির সভাপতি কাজী দেলোয়ার হোসাইন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এআর কুতুবে আলম, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি হাজী আবু মোহাম্মদ শরিফুল হক, বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোবারক হোসেন হান্নান চৌধুরী, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. জুয়েল চৌধুরী প্রমূখ।