মসজিদে সবাই যখন নামাজে তখন বস্তা ভরছে জুতা চোর!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র জুমা নামাজ আদায় করতে সকল মসজিদেই মুসুল্লীদের ভীর দেখ যায়। এমন সুযোগে ঢাকা থেকে জুতা চুরি করতে ফতুল্লায় এসেছিল শফিকুল ইসলাম। মসজিদে যখন সবাই নামাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন এদিকে জুতা চোর শফিকুল জুতা দিয়ে তার বস্তা ভরছেন। কিন্তু মসজিদের খাদেম দেখে ফেলায় মুসুল্লীদের ধবল ধোলাই খেল জুতা চোর। এমন একটি ঘটনা ঘটেছে ৫ এপ্রিল শুক্রবার ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে।

মুসুল্লীরা জানায়, শুক্রবার ফতুল্লা বাজার কেন্দ্রীয় ৭ম তলা জামে মসজিদে এক জুতা চোর জুমা নামাজ শেষে মুসুল্লিদের চামড়ার দামী জুতা ব্যাগ ভর্তি করছিল। এসময় ঐ মসজিদের খাদেম তা দেখে ফেলেন। এরপর তাকে বস্তা ও ব্যাগ ভর্তি জুতাসহ আটক করে ২য় তলা থেকে নীচ তলায় নিয়ে আসা হয়। এরপর তার বস্তায় খুলে দেখেন মুসুল্লীদের জুতা। পরে তাকে মুসুল্লী গণধোলাই দিলে সে স্বীকার করে মসজিদে সে জুতা চুরি করতেই এসেছিল।

জুতা চোর শফিকুল জানায় সে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন মাটিভাঙ্গা গ্রামের মৃত ওয়াজেদুল্লাহর ছেলে। সে ঢাকা জেলার জুরাইন এলাকার কমিশনার সড়কের মোশাররফ মিয়ার বাড়িতে ভাড়া থাকে। সে দীর্ঘদিন যাবৎ জুতা চুরির সাথে জড়িত। ভাল হয়ে যাওয়ার শর্তে মুসল্লী শফিকুলকে ছেড়ে দেয়া হয়।