খালেদা জিয়ার মুক্তির দাবির মিছিলে আড়াইহাজারের যুবদলের নেতারা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদলের ঘোষিত জেলা যুবদলের কর্মসূচি বিক্ষোভ মিছিলে সামিল হয়েছিলেন আড়াইহাজার থেকে জেলা যুবদলের কমিটিতে স্থান পাওয়া প্রায় সকল নেতারা। তারা জেলা যুবদলের মিছিলে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে বিক্ষোভ মিছিল করে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগান তুলেছেন নারায়ণগঞ্জ শহরে।

জানাগেছে, নারায়ণগঞ্জ জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর এই প্রথম নারায়ণগঞ্জ জেলা যুবদল কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করে। যদিও তাদের মিছিল তিন মিনিট পরেই বাধার মুখে পড়ে যায়। নারায়ণগঞ্জ জেলা যুবদলের এই কর্মসূচিতে আড়াইহাজার এলাকা থেকে যেসব যুবদলের নেতারা জেলা কমিটিতে ঠাঁই পেয়েছেন তাদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।

৪ এপ্রিল বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ চাষাড়া বালুর মাঠের গলি থেকে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের নেতৃত্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি চাষাড়া বালুর মাঠের গলি থেকে বের হয়ে পপুলার হাসপাতালের সামনে গেলেই পুলিশের বাধায় পড়ে। সেখান থেকে ছত্রভঙ্গ হয়ে যায় যুবদলের নেতাকর্মীরা।

এর আগে চাষাড়া বালুর মাঠের গলিতে এসে জেলা যুবদলের মিছিলে যোগ দিতে অবস্থান নেয় আড়াইহাজার থেকে জেলা যুবদলের কমিটিতে স্থান পাওয়া নেতারা।
মিছিলে বাধার বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুুলিশের পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদিন জানান, পথে জনগণের চলাচলের বিঘœ হচ্ছে বলে পুলিশ এ মিছিল ছত্রভঙ্গ করে দেয়।

এই কর্মসূচিতে যোগ দিয়েছেন আড়াইহাজার এলাকা থেকে পদ পাওয়া নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির, সহ-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সহ-দপ্তর বিষয়ক সম্পাদক শব্দর আলী, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক হোসেন মোল্লা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাকির হোসেন জাকির, সহ-পল্লী উন্নয়ন ও সমবায় সম্পাদক শহীদ মিয়া, সহ-মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক লিটন সরকার এবং স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কামাল হোসেন প্রমুখ।