খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহানগর বিএনপির দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঘোষিত কর্মসূচির একদিন পর কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। গত ৩ এপ্রিল বুধবার সারাদেশে বিএনপি এই কর্মসূচি পালনের ঘোষণা করেছিল।

৪ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের কালিরবাজার এলাকায় মহানগর বিএনপির সভাপতির চেম্বারে এই কর্মসূচি পালন করা হয়। দোয়া মাহফিল ও আলোচনা সভায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম বলেছেন, দেশের গণতন্ত্র ও ভোটাধিকার আজ বিলুপ্তি হয়ে গেছে আর উন্নয়নের নামে চলছে দুর্নীতি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের মাঝে ফিরে এলে মানুষের অধিকার আদায় হবে।

আবুল কালাম আরও বলেন, গণতন্ত্রের ধারক ও বাহক ৩বারের প্রধানমন্ত্রী এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ সরকারের মিথ্যা মামলায় রাজনৈতিক প্রতিহিংসার কারণে কারাগারে রাখা হয়েছে। শুধু তাই নয় সরকার ঘোষিত একটি পরিত্যাক্ত ভবনে তাকে রাখা হয়েছে। সাধারণ কয়েদিদের যে মৌলিক অধিকার সেটা থেকেও তিনি বঞ্চিত হচ্ছেন। তার কোন সুচিকিৎসার ব্যবস্থা নিচ্ছে না সরকার। সরকারের কাছে আহবান করবো জন-চাহিদা অনুযায়ী ৩বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়া হউক।

কর্মসূচিতে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি আয়েশা সাত্তার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, শওকত হাসেম শকু, অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, মহানগর বিএনপি নেতা অ্যাডভোকেট রফিক আহমেদ, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম আজাদ, আমিনুল ইসলাম মিঠু, মহানগর সেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু ও মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোক্তাদির হোসাইন হৃদয় প্রমুখ।