সোনারগাঁও বৈদ্যেরবাজার ইউপিতে নৌকার প্রার্থী আল আমিন সরকার বিজয়ী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল জল্পনা কল্পনা ও নানা শঙ্কা শেষে শান্তিপূর্ণ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আল আমিন সরকার বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। ইউনিয়ন পরিষদের ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ডাক্তার আব্দুর রউফ ও সাবেক চেয়ারম্যান মাহবুব সরকারকে বিপুল ভোটে পরাজিত করে তিনি নির্বাচিত হয়েছেন। গত নির্বাচনেও তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে আব্দুর রউফের কাছে পরাজিত হয়েছিলেন।

জানাগেছে, ৪র্থ ধাপে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নজিরবিহীন নিরাপত্তার মধ্য দিয়ে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৬ ডিসেম্বর রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোনো ধরণের বিশৃঙ্খলা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হয় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আল আমিন সরকার (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুর রউফ (ঘোড়া) এর মধ্যে। নৌকা প্রতীকে ৭১৯০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ প্রার্থী আল আমিন সরকার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুর রউফ ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩৮৩৫ ভোট।