খান মাসুদ ও তার পেটোয়া বাহিনীর ভয়ে আতংকিত বন্দরবাসী: কাউন্সিলর প্রার্থী স্মৃতি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইসরাত জাহান খান স্মৃতি অপর কাউন্সিলর প্রার্থী খান মাসুদের বিরুদ্ধে তার পেটোয়াবাহিনী ভয়-ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ করেছেন। ২৭ ডিসেম্বর সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন অভিযোগ তুলে ইসরাত জাহান খান স্মৃতি একটি ফেসবুক পোস্ট করেন। একই সঙ্গে খান মাসুদের পেটোয়াবাহিনী যা ইচ্ছা তাই বলছেন বলেও তিনি অভিযোগ করেন।

মূলত খান মাসুদের পোস্টার ছেড়ার অভিযোগের বিষয়ে তিনি মন্তব্য করেন। এর আগে খান মাসুদের লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে অভিযোগ করেছেন ইসরাত জাহান খান স্মৃতির গণসংযোগ থেকে খান মাসুদের পোস্টার ছেড়া হয়েছে।

ইসরাত জাহান খান স্মৃতি লিখেছেন, এই ছবি কি প্রমাণ করে মাসুদের পোস্টার ছেড়া হচ্ছে? ও সহ ওর লোকজনের ভয়ে সাড়া বন্দরবাসী আতংকিত। ২২নং ওয়ার্ডে কাউন্সিলর যত প্রার্থী আছে, কেউ ওর ভয়ে মাঠে নামতে পারছে না।

‘আমি মহান আল্লাহকে সহায় করে, নবী, রাসুল, পীর আউলিয়াদের দোয়া নিয়ে আমার মহিলা কর্মীদের নিয়ে মাঠে নেমেছি। মা বোনদের কাছে যাচ্ছি, ব্যাপক সাড়া পাচ্ছি। এটা ওদের সহ্য হচ্ছে না। তাই আমার জনপ্রিয়তায় ইর্শ্বানিত হয়ে আমাকে থামানোর জন্য আমার বিরুদ্ধে এই ষড়যন্ত্র করা হচ্ছে। যা ইচ্ছা তাই খান মাসুদের পেটুয়া বাহিনী বলছে এবং আমাকে ভয় ও দেখানো হচ্ছে।’

‘আমি মহান আল্লাহকে স্বাক্ষী রেখে বলতে চাই- আমার কোনো কর্মী এই সমস্ত নোংরা কাজ করে নাই। যারা এই ষড়যন্ত্র করছে বা করাচ্ছে এবং আমাকে হেনো বকা নাই দিচ্ছে। আমাকে ছোট করার আপ্রাণ চেষ্টা করছে। তাদের উদ্দেশ্যে বলছি, আপনাদের প্রত্যেকের মা-বোন আছে। আমাকে ছোট করতে গিয়ে আপনার মা-বোনকে ছোট করছেন। অবৈধ টাকা আর পেশী শক্তি মানুষের চিরস্থায়ী নয়।মহান আল্লাহ আপনাদের বিচার করবেন। অবৈধ টাকা, পেশী শক্তি, ভয় আর খারাপ বকা দিয়ে স্মৃতি কে থামাতে পারবেন না। স্মৃতি জ্বলন্ত আগুন। আগুন ফু দিয়ে নেভাতে গেলে সে আগুন আরো ধাউধাউ করে বাড়ে নিভে না।’