জনগণের সেবক হতে চান তরুণ প্রজন্মের মেম্বার প্রার্থী মেহেদী হাসান জুয়েল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মেহেদী হাসান জুয়েল। তরুণ প্রজন্মের এই মেম্বার প্রার্থী প্রতিদিনই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন দোয়া ও সহযোগীতা প্রার্থনায়। ওই সময় তিনি ভোটারদের বলছেন- আমি আপনাদের সেবক হতে চাই। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমার মৃতুর আগ মুহুর্ত পর্যন্ত আপনাদের সেবায় নিয়োজিত থাকবো ইনশাহআল্লাহ।

অন্যদিকে নির্বাচন ও নির্বাচনের গণসংযোগ এবং ভোটারদের সাড়া ফেলার বিষয়ে মেম্বার প্রার্থী মেহেদী হাসান জুয়েল বলেছেন, এলাকার মানুষের সমর্থন ও ভালবাসা আমার নির্বাচনের বড় শক্তি। আমি এলাকার মুরুব্বী ও যুব সমাজের সমর্থন নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি। মানুষের সেবা করাই আমার নির্বাচনের মূল উদ্দেশ্য। ফতুল্লা ইউনিয়ন ৪নং ওয়ার্ডের শান্তিপ্রিয় মানুষ তাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে জনগণের পাশে থেকে সেবা করার জন্য উৎসুক হয়ে আছি। ৪নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ আমাকে ভোট দিবে এটা আমার আশা নয় বিশ্বাস।

সকলের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আমার নির্বাচনী ওয়ার্ডটি বৃহত্তর গণবসতিপূর্ণ এলাকা। দীর্ঘ ৩০ বছর যাবৎ এই ইউনিয়নে কোন নির্বাচন না হওয়ায় এই ওয়ার্ডের মানুষ সকল প্রকার নাগরিক সুবিধা বঞ্চিত ছিল। আমি সব সময় এলাকার মুরুব্বী ও যুব সমাজকে সাথে নিয়ে কাজ করব। মাদক সন্ত্রাস, ইভটিজিংয়ের বিরুদ্ধে সমাজিক প্রতিরোধ গড়ে তোলাই হবে আমার নির্বাচনের প্রধান অঙ্গীকার। আমার নির্বাচনী এলাকা ফতুল্লা, লালপুর, পৌষার পুকুর পাড় এলাকায় ছোট ছোট কিছু সমস্যা রয়েছে। এই সমস্যাগুলোর সমাধান করেই ওয়ার্ডটিকে একটি আধুনিক ওয়ার্ডে রুপান্তরিত করার লক্ষে যতটুকু প্রয়োজন আমি আমার সাধ্যমত চেষ্টা করবো। তাই আমি আশা নয় বিশ্বাস করি আগামী ২৬ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ভোটের মাধ্যমে আমাকে আপনারা নির্বাচিত করবেন।