শফি ও মনিরের প্রতি নাখোশ নাসিকের ১৪নং ওয়ার্ডবাসী, বিকল্প শক্ত প্রার্থী দিদার!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের ভোট গ্রহণ আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচনের লক্ষ্যে সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ড থেকেই সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীরা নির্বাচনী মাঠে নেমেছেন। অনেকেই নির্বাচন কমিশন অফিস থেকে মনোনয়নপত্রও সংগ্রহ করেছেন। নির্বাচনে মহানগরীর ১৪নং ওয়ার্ডটি বেশি আলোচিত ওয়ার্ড। নগরীর মাঝে অবস্থিত হলেও সামান্য বৃষ্টি হলেই এই ওয়ার্ডবাসী ডুবে থাকে পানির নিচে। পুরো ওয়ার্ডবাসী বিগত ১০টি বছর যাবত নানা সমস্যায় ভুগছেন। কিন্তু এ থেকে পরিত্রাণ পাচ্ছেন না ওয়ার্ডবাসী।

এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রয়েছন শফিউদ্দীন প্রধান। এখানে এর আগে কাউন্সিলর ছিলেন মনিরুজ্জামান মনির। কিন্তু বিগত ১০টি বছরেও এই ওয়ার্ডবাসী সমস্যা থেকে পরিত্রাণ পায়নি। ফলে শফিউদ্দীন ও মনিরুজ্জামান মনিরের প্রতি নাখোশ ওয়ার্ডবাসী। এবার ওয়ার্ডের মানুষজন সান নারায়ণগঞ্জকে বলছেন- মনির ও শফিউদ্দীনের বিকল্প হিসেবে শক্ত প্রার্থী হিসেবে দেখছেন দিদার খন্দকারকে। কারন বিগত সময়ে মনির ও শফিউদ্দীনকে ওয়ার্ডবাসী যাচাই করেছেন। তারা দুজন উন্নয়নের চেয়ে রাজনীতিতে সময় দিয়েছেন বেশি। কিন্তু ওয়ার্ডবাসী সারাবছর বৃষ্টির পানিতে ডুবতো জলাবদ্ধতায়।

আরো জানাগেছে, ৩ ডিসেম্বর শুক্রবার কয়েক হাজার জনতা নিয়ে বিশাল শোডাউন করে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন রোটানীয়ান দিদার খন্দকার। উল্টো দিকে দিদার খন্দকার যখন নির্বাচনী মাঠে জনগণের ঘরে ঘরে যাচ্ছেন ভোট প্রার্থনায়, তখন অপর দুই প্রার্থী মনির ও শফি ঘুরছেন জেলা ও মহানগর আওয়ামীলীগের শীর্ষ নেতাদের দ্বারে দ্বারে। জনগণের ভোটের উপর নির্ভর করছেন দিদার খন্দকার, অন্যদিকে বাকি দুজন জনগণের ভোটের উপর ভরসা না করে তারা মহানগরীর উত্তর ও দক্ষিন পন্থী আওয়ামীলীগ নেতাদের সমর্থন আদায়ে তাদের পেছনে ঘুরছেন। তারা অপকৌশলে নির্বাচনে জয়ী হওয়ার চেষ্টা করছেন। কিন্তু জনগণের ভোটের জন্য ঘরে ঘরে যাচ্ছেন দিদার খন্দকার। ফলে নির্বাচন সুষ্ঠু হলে শফি ও মনিরের ভরাডুবিতে জয়ের পথে থাকবেন দিদার খন্দকার। ৬ ডিসেম্বর সোমবার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দিদার খন্দকার।