সোনারগাঁয়ে লাঙ্গল মার্কার প্রচারণায় নৌকার সমর্থকদের সন্ত্রাসী হামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হুমায়ুন কবির ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে বিরুদ্ধে একের পর এক অভিযোগ আসছে। এবারও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আশরাফুল ভুইয়া মাকসুদের প্রচারণার সময় তাদের সমর্থকদের পিটিয়ে আহত করার ঘটনা ঘটিয়েছে হুমায়ুন কবিরের লোকজন। ১৮ নভেম্বর বৃহস্পতিবার রাতে জামপুর ইউনিয়নের মহজমপুর ও সেকেরহাট এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন লাঙ্গল প্রতীকের প্র্রার্থীর সমর্থকরা।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানান, উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনীত প্রাথী হুমায়ুন কবিরের ছেলে রোমান ও তার সমর্থক নাজমুল মিয়ার নেতৃত্বে মহজমপুর এলাকায় তাদের প্রতিদ্বন্ধী জাতীয় পার্টির প্রার্থী আশরাফুল ভুইয়া মাকসুদের সমর্থক দিল মোহাম্মদের বাড়ীতে গিয়ে হামলা চালানো হয়। এ সময় দিল মোহাম্মদকে বাড়িতে না পেয়ে তার স্ত্রীকে পিটিয়ে আহত করেছে।

এদিকে ওই ইউনিয়নের সেকেরহাট এলাকায় মিছির আলী ও তার লোকজনকে নিয়ে আশরাফুল ভুইয়া মাকসুদের পক্ষে প্রচারনা চালান। এসময় আওয়ামী লীগের প্রার্থী হুমায়ুন কবির ভুইয়ার সমর্থক সুজন মিয়া ও সুমন মিয়ার নেতৃত্বে ১৫-২০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মিছির আলী ও তার লোকজনকে পিটিয়ে আহত করে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে আহত মিছির আলী জানান, তিনি জামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জাতীয় পার্টির সাধারণ সম্পাদক। তার লোকজনকে নিয়ে জাতীয় পার্টি মনোনীত আশরাফুল ভুইয়া মাকসুদের প্রচারনা চালানোর সময় আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা সন্ত্রাসী হামলা চালিয়ে তাদের পিটিয়ে আহত করে।