রূপগঞ্জে র‌্যাবের অভিযানে ৭ জুয়ারি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ৭ জুয়ারিকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে মাদকও উদ্ধার করা হয়। ১৯ নভেম্বর শুক্রবার সকালে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক সহকারী পুুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ১৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পবনকুল এলাকায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়া ও অবৈধ মাদকের আসরে অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ৭ জন জুয়ারীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ সাব্বির, মোঃ মামুন, মোঃ শাহ আলম, মোঃ রিয়া সাদ, মোঃ রবিউল মিয়া, মোঃ শফিকুল ইসলাম ওরফে পুনম, মোঃ মিজানুর রহমান।

এ সময় গ্রেপ্তারকৃত আসামী মোঃ সাব্বিরের হেফাজত হতে ৪ বোতল ফেনসিডিল এবং অন্যান্য আসামীদের হেফাজত হতে জুয়া খেলার নগদ ১ লাখ ৯৫ হাজার টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত ৬ ব্যান্ডেল তাস উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জ থানাধীন পবনকুল এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়া ও অবৈধ মাদকের আসর চালিয়ে আসছিল। এই আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো ও মাদক সেবন চলতো।

উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য সাম্প্রতিক সময়ে মাদক ব্যবসা, চুরি, ছিনতাই, রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘিœত করে আসছিল। নিষিদ্ধ প্রকাশ্য জুয়া ও মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।