খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় নারায়ণগঞ্জে শহীদ আইনজীবী পরিষদের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা শহীদ জিয়া আইনজীবী পরিষদের উদ্যোগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৮ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুল বাতেনের চেম্বারে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন শহীদ জিয়া আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, অ্যাডভোকেট আব্দুল বাতেন সাহেব, জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকির, অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, অ্যাভোকেট সৈয়দ মশিউর রহমান শাহীন, অ্যাডভোকেট কাজী আব্দুল গাফফার ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার প্রধান।

শহীদ জিয়া আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট জাহিদুল ইসলাম মুক্তার সভাপতিত্বে ও অ্যাডভোকেট নূরুল কাদির সোহাগের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মোঃ আলম চৌধুরী, অ্যাডভোকেট মোঃ আলম খান, অ্যাডভোকেট হেলাল উদ্দিন সরকার, অ্যাডভোকেট রাসেল মিয়া, অ্যাডভোকেট কায়সার আলম টুটুল, অ্যাডভোকেট মাসুদ রানা, অ্যাডভোকেট আহসান হাবিব, অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, অ্যাডভোকেট মাসুদা বেগম সম্পা, অ্যাডভোকেট হামিদা খাতুন লিজা, অ্যাডভোকেট জাহিদুর রহমান জাহিদ, অ্যাডভোকেট মোঃ মোহসীন শেখ, অ্যাডভোকেট জিয়া, অ্যাডভোকেট লায়েস মেহেদী, অ্যাডভোকেট হাফিজুর রহমান মাসুদ, অ্যাডভোকেট নয়ন ঢালী, অ্যাডভোকেট সুইটি, অ্যাডভোকেট আল আমিন সাউদ, অ্যাডভোকেট আনিসুর রহমান লিংকন, অ্যাডভোকেট তেহসান দিপু ও অ্যাডভোকেট হাসান প্রমুখ।

একই সময় অ্যাডভোকেট জাহিদুল ইসলাম মুক্তার ও অ্যাডভোকেট বিথীর বাবার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।