আড়াইহাজারে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ১৯ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারের বান্টি এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ১৮ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক সহকারী পুুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ১৭ নভেম্বর বুধবার রাতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বান্টি বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৯ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ জাহাঙ্গীর আলম ও মোঃ লাদেন আহম্মেদ।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ জাহাঙ্গীর আলম হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন মাধবপুর এলাকার মৃত আলী আশরাফের ছেলে এবং অপর আসামী মোঃ লাদেন আহম্মেদ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানাধীন মৃত আশরাফ মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক পাচারকারী। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় সিলেট জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।