সিটি কর্পোরেশনে নির্বাচনী মাঠে নেমেছেন কাউন্সিলর বিন্নি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে নির্বাচনী মাঠে নেমেছেন সিটি কর্পোরেশনের ১৩নং, ১৪নং ও ১৫নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি। তিনি এই সংরক্ষিত ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর। তিনি টানা দুইবার এখানে কাউন্সিলর নির্বাচিত হোন। এর আগে তিনি সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন।

বিশ্বব্যাপী করোনা মহামারিকালে তিনি গরীব অসহায় মানুষের মাঝে ব্যাপক ভুমিকা রেখেছেন। রাত দিন তিনি খাদ্য সামগ্রী অসহায় মানুষের ঘরে ঘরে নিজ হাতে পৌছে দিয়েছেন। জনপ্রিয় এই নারী কাউন্সিলর এবারও নির্বাচনের জন্য প্রস্তুতিস্বরুপ স্থানীয় মাণ্যগন্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় ও আলোচনা শুরু করেছেন। বেশ জনসমর্থনও পাচ্ছেন তিনি এবারও।

১৮ নভেম্বর বৃহস্পতিবারও নারী কাউন্সিলর পদপ্রার্থী শারমিন হাবিব বিন্নি তার কার্যালয়ের সামনে এক নির্বাচনী উঠান বৈঠক করেন। সভায় শারমিন হাবিব বিন্নি তার সংরক্ষিত ওয়ার্ডবাসীর সেবায় আবারো নিজেকে নিয়োজিত রাখতে চান। সেজন্য তিনি পূর্বের মতই তিনটি ওয়ার্ডের মানুষের দোয়া ভালবাসা ও সহযোগীতা কামনা করেন।

উক্ত সময় উপস্থিত ছিলেন উক্ত সভার সভাপতিত্ব করেন ব্যবসায়ী আজিজুল ইসলাম বাবু। উপস্থিত ছিলেন- আনোয়ার হোসেন ভুঁঞা, সরদার সম্রাট শেখ, পারভীন আক্তার, রাজা, মোঃ রাসেল, মোঃ দিনার, মোঃ সোহেল রানা, তিতাস চন্দ্র বিশ্বাস, মোঃ সুজন, মোঃ মাহমুদুল হাসান, মোঃ সাব্বির, আক্তার, ইলা রানী ঘোষ, পারভিন আক্তার, উষা রানী, হাছিনা আক্তার, লাবনী, সন্ধা, হাসিনা বেগম টুনি, হোসনে আরা, মোঃ জলিল মিয়াঁ, মোঃ হালিম, মোঃ জুলহাশ খান, মোঃ আক্তার, মোঃ হানিফ, মোঃ মাহবুব রহমান, মোঃলাল্লু, সিরাজুল ইসলাম, মোঃ সোহেল, মোঃ শাহ আলম, মোঃ ওসমান, মোঃ রিয়াজুল ইসলাম প্রমুখ।