জামপুরে লাঙ্গলের পক্ষে জাতীয় পার্টির শীর্ষ নেতাদের সঙ্গে ডালিয়া লিয়াকতের ভোট প্রার্থনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুল ভুঁইয়া মাকসুদের পক্ষে নির্বাচনী গণসংযোগ করে ভোট প্রার্থনা করেছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত।

১৮ নভেম্বর বৃহস্পতিবার জামপুর ইউনিয়নের দুটি স্থানে লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুল ভুঁইয়া মাকসুদকে নিয়ে উঠান বৈঠক করেন ডালিয়া লিয়াকত। এর আগে ও পরে ইউনিয়নের কলতাপাড়া, মুছারচর, শেকেরহাট, মহজমপুর সহ বিভিন্ন এলাকায় লাঙ্গলের পক্ষে নির্বাচনী গণসংযোগ করে ভোট প্র্রার্থনা করেন তিনি।

ওই সময় উঠান বৈঠক ও গণসংযোগে ছিলেন- জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টি আহ্বায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী, সদস্য সচিব ও সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, জাতীয় যুবসংহতি নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক রিপন ভাওয়াল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা জাবেদ রায়হান, আনিসুর রহমান বাবু, শ্যামল শিকদার, নারী নেত্রী জাহানারা বেগম, সোনারগাঁও পৌর কাউন্সিলর জাহেদা আক্তার মনি প্রমূখ।