শামীম ওসমান আল্লাহওয়ালা মানুষ, তার বিরুদ্ধে ষড়যন্ত্র: আব্দুল কাদির

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল কাদির বলেছেন, একটি কুচক্রী মহল শামীম ওসমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। আমি জানি কারা এই চক্রান্তকারী। তারা শামীম ভাইয়ের নেতৃত্বে দুর্বল করতে চায়। তারা চায় না নারায়ণগঞ্জের আওয়ামীলীগ শক্তিশালী হোক। তারা চায় না নারায়ণগঞ্জে শামীম ওসমান শক্তিশালী হোক। শামীম ওসমান শক্তিশালী হওয়া মানে নারায়ণগঞ্জের আওয়ামী লীগ শক্তিশালী হওয়া। আওয়ামী লীগ শক্তিশালী হওয়া মানে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা। একটি কুচক্রী মহল বারবার শামীম ওসমানকে দমনের জন্য অপপ্রচারে লিপ্ত রয়েছে। জননেতা শামীম ওসমানকে নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে যা চিন্তা করা যায় না। আমি বলতে চাই এগুলো করে লাভ হবে না। শামীম ওসমান শুধু নারায়ণগঞ্জের অহংকার না সারা বাংলাদেশের অহংকার। জননেত্রী শেখ হাসিনার অন্তত্য আদরের ছোট ভাই ও একজন আল্লাহওয়ালা মানুষ।

১৫ নভেম্বর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ নগরীর চাষাঢ়াস্থ হোয়াইট হাউস রেস্টুরেন্টে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন ফতুল্লা আঞ্চলিক শাখার কমিটির সভাপতি মো. রহমত উল্লাহ ও সাধারণ সম্পাদক হেলেনা খাতুন জয়া’র নেতৃত্বে জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

এসময়ে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন ফতুল্লা আঞ্চলিক শাখার কমিটির সভাপতি হাজী মো. রহমত উল্লাহ ও সাধারণ সম্পাদক হেলেনা খাতুন জয়া’র নেতৃত্বে জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান হয়। এসময়ে মুক্ত শ্রমিক ফেডারেশনের সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরের নেতৃত্বকে সমর্থন জানান এবং আগামীতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগেরযুগ্ম আহ্বায়ক সিরাজুল হকের সভাপতিত্বে ও সদস্য মোখলেসুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির সদস্য মজিবুর রহমান, আলী হোসেন, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান মিজান, অনীল কুমার বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন (এসিআই), আলমগীর মিয়া, হুমায়ুন কবির, হাফিজ আহম্মেদ, জাহাঙ্গীর হোসেন বেপারী, মোসলেউদ্দিন জীবন, মো. আসলাম, সাহাবুদ্দিন পাঠান, ওমর ফারুক, আনোয়ারুল হক সুমন, বোরহান মিয়া, মোজাম্মেল হক, সোহেল আহম্মেদ ভান্ডারী, তাজুল ইসলাম, এস এম কাদির, পাভেল খান, রবিউল আলম, জেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি ফকির নুর হোসেন, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন ফতুল্লা আঞ্চলিক শাখার সহ-সভাপতি আফজাল হোসেন, নুরুল ইসলাম, মো. ইসলাম, জেলা যুব শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন প্রমুখ।