বন্দরে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তারা স্বামী ও স্ত্রী। তাদের কাছ থেকে ৯ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ১৬ নভেম্বর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১৬ নভেম্বর মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে যাত্রীবেশে বাসযোগে ভ্রমণের আড়ালে ইয়াবা পাচারকালে ৯ হাজার ৩২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ জামাল হোসেন ও রহিমা গ্রেপ্তারকৃত আসামীরা পরষ্পর স্বামী-স্ত্রী। তারা কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন পাঁচোড়া এলাকার বাসিন্দা।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিতে সাধারণ বাস যাত্রীর ছদ্মবেশ ধারণ করে তাদের ব্যবহৃত ব্যাগে অবৈধ মাদক ইয়াবার বিপুল পরিমাণ চালান নিয়ে নিয়মিত চলাফেরা করে আসছিল।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা থেকে ইয়াবা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।