কুতুবপুরে মেম্বার জামান ও প্রিয়াংকার তত্ত্বাবধানে ১০টাকা কেজি দরে চাল বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. জামান মিয়া ও সংরক্ষিত সদস্য অনামিকা হক প্রিয়াংকার তত্বাবধানে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

১৬ নভেম্বর মঙ্গলবার সকালে কুতুবপুর ইউনিয়নের ৪নং ও ৫নং ওয়ার্ডের মধ্যস্থতা নুরবাগ এলাকায় এ চাল বিতরণ কর্মসূচি শুরু হয়।

১০ টাকা কেজি দরে চাল বিতরণ অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়নের সদস্য মো. জামান মিয়া ও সংরক্ষিত সদস্য অনামিকা হক প্রিয়াংকা’র সাথে আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আলাউদ্দিন হাওলাদার, বিশিষ্ট সমাজ সেবক মো. সানাউল্লাহ, মো. ওয়াজিদ হোসেন সহ এলাকার সম্মানিত মুরুব্বিরা।

এ বিষয়ে কুতুবপুর ইউনিয়নের সদস্য মো. জামান মিয়া ও অনামিকা হক প্রিয়াংকা বলেন, ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানো শেখ হাসিনা সরকারের অঙ্গীকার। প্রতি বছর আমরা এই কর্মসূচী চালিয়ে আসছি। আগামীতেও এই কর্মসূচী অব্যাহত থাকবে। ১০ টাকা কেজি দরে বিক্রি নভেম্বর মাসেরটা শুরু হলো আজ। এখানে প্রত্যাক কার্ডদারী ব্যক্তি পাবে ৩০ কেজি করে চাল। শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’এ শ্লোগানে সারা দেশের ন্যায় কুতুবপুর ইউনিয়নেও হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে তারি একটি অংশ আজকের কর্মসুচি।