কেন্দ্রীয় নেত্রীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সোনারগাঁও উপজেলা যুব মহিলা লীগের শ্রদ্ধা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আলেয়া আক্তারকে আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটি গঠনের পর যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রীদের সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় সোনারগাঁও উপজেলা যুব মহিলা লীগের নবগঠিত কমিটির নেত্রীরা।

১৬ নভেম্বর মঙ্গলবার যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নাজমা আক্তার, সহ-সভাপতি রাশিদা পারভীন ও সাংগঠনিক সম্পাদক ফারজানা ইয়াসমিন বিপ্লবী এই কমিটির অনুমোদন করেন। কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য নাসসিন সুলতানা ঝরার সুপারিশে এই কমিটির অনুমোদন করা হয়।

কমিটিতে আহ্বায়ক পদে আলেয়া আক্তার, যুগ্ম আহ্বায়ক পদে বিনু আক্তার, সন্ধ্যা ইসলাম সূচনা, মৌসুমী আহামেদ, ফরিদা পারভীন শ্যামলী, ইসরাত জাহান অতসী এবং সদস্য পদে শাহনাজ আক্তার পাপিয়া, সুলতানা রাজিয়া, খুকু মনি, হালিমা আক্তার, মৌসুমী চক্রবর্তী, মাহিনূর রুবী, শাহিনা আক্তার, জাকিয়া সুলতানা, ঝর্ণা আক্তার, তানিয়া সুলতানা, নূসরাত জাহান, শাহনারিয়াজ সানু, নীলা আক্তার, রূনা আক্তার ও স্মৃতি আক্তার।

এসময় যুব মহিলা লীগের নেত্রীরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া যুব মহিলা লীগ দেশের ক্রান্তিলগ্নে স্বৈরাচার ও চারদলীয় জোট সরকারের আমলে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় রাজপথে থেকে আন্দোলনের নেতৃত্ব দিয়ে আসছে। এছাড়া ২০০২ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে যুব মহিলা লীগ সরকারের সাথে বিভিন্ন উন্নয়নমুলক ও সমাজ সেবার কাজে অংশগ্রহণ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আগামীতে জননেত্রী শেখ হাসিনার ডাকে রাজপথে থেকে সোনারগাঁ উপজেলা যুব মহিলালীগ কাজ করে যাবে বলে তারা প্রত্যয় ব্যক্ত করেন।