ভোট কেন্দ্র দখল, সিল মারার চিন্তা মাথা থেকে সরিয়ে ফেলুন: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আগামী ২৮ নভেম্বর। নির্বাচনের বিষয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আগামী ২৮ নভেম্বর সোনারগাঁওয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ। কেউ যদি মনে করেন ভোটের দিন সিল মারবেন, কেন্দ্র দখল করে সাধারণ মানুষের ভোটাধিকার হরণ করবেন, ঐ চিন্তা মাথা থেকে সরিয়ে ফেলুন।

তিনি বলেন, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সোনারগাঁয়ের প্রশাসন তা করতে দিবে না। তারা অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করে এক উদাহরণ সৃষ্টি করবে। আপনারা মা-বাবা-ভাই বোনেরা সবাই ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে আসবেন।

১৬ নভেম্বর মঙ্গলবার বিকেলে সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ভূঁইয়া মাকসুদের সমর্থনে মদনপুরের সাইরা গার্ডেনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন তিনি।

তিনি আরও বলেন, আমি তিনটি ইউনিয়নে জাতীয় পার্টির প্রার্থী দিয়েছি। তারা তিনজন সমাজের গ্রহণযোগ্য ভালো এবং সৎ লোক। তাদের আপনারা লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। কারণ ভোট আপনার পবিত্র আমানত, এই পবিত্র ভোট একজন ভালো মানুষকে দিয়ে নির্বাচিত করলে তারা আমার উন্নয়নের সহযোগী হিসেবে কাজ করবে। আগামী ২৮ নভেম্বর আপনারা আশরাফুল ভূঁইয়া মাকসুদকে লাঙ্গল মার্কায় ভোট দিবেন।

উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন,সোনারগাঁও উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, জাতীয় পার্টির প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদ, জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী, সদস্য সচিব ও কাউন্সিলর আফজাল হোসেন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা জাবেদ রায়হান, আনিসুর রহমান বাবু, আবু তালেব চৌধুরী জিসান, হাজী শ্যামল শিকদার, জাতীয় যুব সংহতি নারায়ণগঞ্জ জেলা আহবায়ক রিপন ভাওয়াল, সদস্য সচিব ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব আলী জাহান মেম্বার প্রমূখ।