সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ১২ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ১৫ নভেম্বর সোমবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ১৪ নভেম্বর রবিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১২ কেজি গাঁজাসহ ২ জন নারী মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোছাঃ রোজী আক্তার ও হাসি আক্তার খুশী।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোছাঃ রোজী আক্তার ব্রাহ্মণবাড়ীয়া জেলার সরাইল থানাধীন বেড়াতলী এলাকার মৃত আবুল কাশেম এর স্ত্রী এবং অপর আসামী হাসি আক্তার খুশী ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানাধীন আনন্দপুর এলাকার কাজী শাহ আলম এর স্ত্রী।

গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।