মহানগর মহিলা দলের বিতর্কিত কমিটি ঘোষণার অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের বিতর্কিত কমিটি ঘোষণা করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। কমিটিতে ত্যাগী নির্যাতিত রাশিদা জামালকে মাইনাস করে জাতীয় পার্টি ঘেষা দিলারা মাসুদ ময়নাকে সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে শামীম ওসমানের আয়োজিত সমাবেশে মিছিল নিয়ে যাওয়া কাউন্সিলর আয়েশা আক্তার দিনাকে করা হযেছে সাধারণ সম্পাদক!

১৩ নভেম্বর শনিবার কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি অনুমোদন দেয়া হয়। মহানগর মহিলা দলে সভাপতি দিলারা মাসুদ ময়না ও সাধারণ সম্পাদক হিসেবে আয়শা আক্তার দিনাকে নির্বাচিত করা হয়।

গত জাতীয় নির্বাচনে প্রকাশ্যে জাতীয় পার্টির হয়ে কাজ করেছিলেন সাবেক কাউন্সিলর দিলারা মাসুদ ময়না। তিনি আওয়ামীলীগ ও জাতীয় পার্টির সঙ্গে প্রকাশ্যে সখ্যতা রেখে চলে আসছেন। বিএনপির রাজনীতিতে নেই তিনি কয়েক বছর ধরে। হামলা মামলার শিকার হয়েছেন মহানগর মহিলা দলের আহ্বায়ক রাশিদা জামাল। তার পুরো পরিবার নির্যাতিত। অথচ তাকে মাইনাস করা হয়েছে। ডিএনডি বাধ প্রকল্পের বাজেট ঘোষণার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে সিদ্ধিরগঞ্জে সমাবেশের আয়োজন করেন আওয়ামীলীগের এমপি শামীম ওসমান। ওই সমাবেশে নেতাকর্মীদের নিয়ে মিছিল করে যোগদান করেছিলেন আয়েশা আক্তার দিনা। অথচ তাকে করা হয়েছে মহিলা দলের সাধারণ সম্পাদক।

মহানগর মহিলা দলের কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি জোবাই নাসরীন রানী, সহ সভাপতি হাসিনা মমতাজ লাকি, তাসলিমা বেগম, রুমি আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক নাহার সুলতানা, সাংগঠনিক সম্পাদক ডলি আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, নিপালি আক্তার, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মাকসুদা বেগম, সহ দপ্তর সম্পাদক বিনু আক্তার, কোষাধ্যক্ষ রানু খন্দকার, প্রচার সম্পাদক সালমা বেগম, সহ প্রচার সম্পাদক আনোয়ারা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আমেনা শিল্পী, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাজিয়া আলী, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক সোনিয়া আক্তার, সমাজ সেবা বিষয়ক সম্পাদক মিনু আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক শারমিন আক্তার ও সহ ধর্ম বিষয়ক সম্পাদক মিনা আক্তার।