সিদ্ধিরগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইলে গভীর রাতে র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়। ৬ নভেম্বর শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার একেএম মুনিরুল আলম।

তিনি জানান, ৬ নভেম্বর দিবাগত রাত অনুমান ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোডস্থ শিমরাইল ফুটওভার ব্রীজের দক্ষিণ পাশের্^ বন্ধু পরিবহন বাস কাউন্টারের সামনে চিটাগাং-ঢাকা মহাসড়কের পাশে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলমের নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল উল্লেখিত ঘটনা স্থলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ভোরে শামীম হোসেন ও আতিকুল ইসলাম নামের দুই মাদক ব্যবসায়ীদেরকে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল সহ গ্রেপ্তার করা হয়।

তাদের কাছ থেকে ফেনসিডিল ২৯০ বোতল, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত মোবাইল ৪টি, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি টয়েটা মাইক্রোবাস ও মাদক বিক্রয়ের নগদ ৫ হাজার ২শ টাকা উদ্ধার করা হয়।